তারিখ : ২৮ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বন্দুকের জোরে দেশ শাসন করছে সরকার-মির্জা ফখরুল ইসলাম

বন্দুকের জোরে দেশ শাসন করছে সরকার-মির্জা ফখরুল ইসলাম
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
ঠাকুরগাঁও: রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে সরকার বন্দুকের জোরে দেশ শাসন করছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
শনিবার সকাল ১১টায় ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে দলের নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন ।

মির্জা ফখরুল আরও বলেন, ‘সরকারের কাছ থেকে জনগণ তাদের অধিকার ফিরে পেতে চায়। পঞ্চদশ সংশোধনী রায়ের ভিত্তিতে রাজনীতিতে গভীর সঙ্কট সৃষ্টি করেছে। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে গণতান্ত্রিক ব্যবস্থা ধ্বংস করে দেয়া হয়েছে।’‘আমাদের কাছে খবর আছে দেশে অনেক তরুণকে নিয়ে যাচ্ছে, তবে তাদের পাওয়া যাচ্ছে না। বন্দুকের জোরে দেশ শাসন করছে সরকার। তবে বুলেটের চেয়েও শক্তিশালী ব্যালট। আওয়ামী লীগ গণতন্ত্রের জন্য সংগ্রাম, মুক্তিযুদ্ধ করা সংগঠন। কিন্তু আজ তারাই গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে কবরে পাঠিয়েছে।’

সরকার অদ্ভূত বিরোধীদল দিয়েছে মন্তব্য করে মির্জা ফখরুল আরো বলেন, ‘আমরা সংসদে কথা বলতে চাই। নিরপেক্ষ নির্বাচন কমিশন চাই, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে সংসদে সত্যিকারের সরকার ও শক্তিশালী বিরোধীদল দেখতে চাই।’আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে নির্যাতন- নিপীড়ন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে বলেও দাবি করেন মির্জা ফখরুল।মির্জা ফখরুল বেলা ১২টায় ঢাকার উদ্দেশে ঠাকুরগাঁও ত্যাগ করেন। সৈয়দপুর থেকে বিমানে তিনি ঢাকায় যান।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই