তারিখ : ০৭ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাদুল্যাপুরের ধাপেরহাট ইউপি চেয়ারম্যান বরখাস্ত

সাদুল্যাপুরের ধাপেরহাট ইউপি চেয়ারম্যান বরখাস্ত
[ভালুকা ডট কম : ০৬ ফেব্রুয়ারী]
গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ৬নং ধাপেরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শহিদুল ইসলাম শিপনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব শরীফা আহমেদ স্বাক্ষরিত এক আদেশে তাকে বরখান্ত করা হয়।

শনিবার ০৬ ফেব্রুয়ারী দুপুরে গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সালেহা খাতুন বিষয়টি নিশ্চিত করে জানান ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম শিপনের বিরুদ্ধে ইউনিয়নের ভূমি অফিসের ভেতরে অবস্থিত একটি পুরাতন ড্রেনের ১৮০০ ইট অন্যত্র সরিয়ে নেওয়ার অভিযোগ ছিল। অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে বরখাস্ত করা হয়।

সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল্লাহ আলম মামুন জানান, সাময়িক বরখাস্তের আদেশ তার কার্যালয়ে এসে পৌঁছেনি। আদেশের কপি পেলে সংশ্লিষ্ট ইউপি কার্যালয়ে পাঠানো হবে। 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই