তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নীলফামারীতে বীমা কর্মকর্তাকে আওয়ামী লীগ নেতার হত্যার হুমকি

নীলফামারীতে বীমা কর্মকর্তাকে আওয়ামী লীগ নেতার হত্যার হুমকি
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
নীলফামারীতে এক বীমা কর্মকর্তাকে হত্যা ও বাড়িতে অগ্নিসংযোগের হুমকি দিয়েছে স্থানীয় আওয়ামীলীগ নেতা ও ডোমার সদর ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুল ইসলাম হাফিজ। এ নিয়ে অসহায় বীমা কর্মকর্তা নিজের জীবন ও সম্পদের নিরাপত্তার জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন।চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে জেলার ডোমার উপজেলার ডোমার সদর ইউনিয়নে।

আদালতে দায়ের করা মামলার বিবরণে জানা যায়, জেলার ডোমার উপজেলা সদরের বড় রাউতা কলেজ পাড়া এলাকার নুর ইসলামের ছেলে মমিনুর রহমান লিথু পপুলার লাইফ ইন্সুরেন্স কোঃ লিঃ এর আল বারাকা ইসলামী বীমার একজন এসডিজিএম। এ বছরের ১১ মে ওই বীমা কর্মকর্তা ডোমার দেবীগঞ্জ সড়ক দিয়ে ডোমার আসার পথে চিলাই পাগলা বাজার নামক স্থানে নুরু, রবিউল, দুলাল সহ কতিপয় দুষ্কৃতিকারীরা তার পথরোধ করে তার ব্যবহৃত একটি ১০০ সিসি মোটর সাইকেল ও ব্যাগে রক্ষিত লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে যায়। াএ নিয়ে তিনি ডোমার থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-০২।

এ মামলার সূত্র ধরে পুলিশ ছিনতাইকারীদের কাছ থেকে মোটর সাইকেলটি উদ্ধার করে ও আজিজুল ইসলাম নামের একজনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। মামলা প্রত্যাহার তথা এরই জেরে ওই দুষ্কৃতিকারীদের পক্ষ নিয়ে ডোমার সদর ইউপি’র চেয়ারম্যান হাফিজুল ইসলাম হাফিজ তার কতিপয় সাঙ্গপাঙ্গদের নিয়ে বীমা কর্মকর্তা লিথু’র বাড়িতে এসে তার উপর চড়াও হয়। এক পর্যায়ে স্থানীয় লোকজন জড়ো হলে তার বাড়িতে অগ্নি সংযোগ ও তাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এ নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে হুমকির শিকার ওই বীমা কর্মকর্তা ও তার পরিবার। পরে নিরুপায় হয়ে বীমা কর্মকর্তা নিজের ও পরিবারের অন্যান্যদের জীবন ও সম্পদ রক্ষার্থে আদালতে মামলা দায়ের করেছেন। মামলা নং-৫৯/১৬। আদালত মামলাটি আমলে নিয়ে ওই চেয়ারম্যান ও তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে সমন জারি করেন।

এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান হাফিজুল ইসলাম হাফিজের সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায় নি।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই