তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পোরশায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক ফুটবলের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

পোরশায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক ফুটবলের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]  
নওগাঁর পোরশায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে নিতপুর স্কুল এন্ড কলেজ মাঠে বালক ও বালিকাদের এই খেলা অনুষ্ঠিত হয়েছে।

বালকদের খেলায় নিতপুর দিয়াড়াপাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ৩-০ গোলে পাহাড়িয়াপুকুর সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে জয় লাভ করে। অপরদিকে বালিকাদের খেলায় মিছিরা সরকারী প্রাথমিক বিদ্যালয় দল পেলান্টি শটের মাধ্যমে ৪-৩ গোলে নিতপুর দিয়াড়াপাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে জয় লাভ করে।

খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজীতাদের মধ্যে পুরুষ্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার উদ্দিন শামীম। এ সময় অন্যান্যের মধ্যে ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার একেএম ওলিউল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার রফিকুল ইসলাম ও তরিকুল ইসলাম সহ কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই