তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর চার উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত

নওগাঁর চার উপজেলার ৩০টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]  
নওগাঁর আত্রাই, রাণীনগর, মান্দা ও ধামইরহাট উপজেলার ৩০টি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সভা কক্ষে স্থানীয় সরকারের উপ-পরিচালক (ডিডিএলজি) আব্দুর রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. আমিনুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মোজাম্মেল হক বিপিএম, পিপিএম, আত্রাই উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান, রানীনগর উপজেলা চেয়ারম্যান আল ফারুক জেমস, মান্দা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশীদ, ধামইরহাট উপজেলা চেয়ারম্যান ময়েন উদ্দীন, রানীনগর উপজেলা নির্বাহী অফিসা সোনিয়া বিনতে তাবিব, মান্দা উপজেলা চেয়ারম্যান সাইফুর রহমান খান, রির্টানিং অফিসার ও মান্দা উপজেলা কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন। পরে প্রধান অতিথি নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই