তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পাকিস্তানের সাবেক সেনা শাসক মুশাররফের সম্পদ বাজেয়াপ্ত করার নির্দেশ

পাকিস্তানের সাবেক সেনা শাসক মুশাররফের সম্পদ বাজেয়াপ্ত করার নির্দেশ
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]  
পাকিস্তানের সাবেক সেনা শাসক জেনারেল পারভেজ মুশাররফের সমস্ত সম্পদ বাজেয়াপ্ত করার নির্দেশ দিয়েছে দেশটির একটি আদালত। মুশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলার শুনানির সময় আদালত এ নির্দেশ দেয়।

রাজধানী ইসলামাবাদের বিশেষ আদালতে শুনানিতে সশরীরে উপস্থিত না হওয়ায় তিন বিচারকের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেয়। আদেশে বলা হয়েছে-জেনারেল মুশাররফের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ও সমস্ত সম্পদ বাজেয়াপ্ত করতে হবে। বেঞ্চের সভাপতি ছিলেন বিচারপতি মাজহার আলম মিয়ানখেল। জেনারেল মুশাররফ আত্মসমর্পণ কিংবা তাকে আটক না করা পর্যন্ত আদালতের কার্যক্রম মূলতবি ঘোষণা করেন তিনি।

মিয়ানখেল বলেন, আইন অনুযায়ী এ ধরনের মামলা আসামীর অনুপস্থিতিতে চলতে পারে না। মুশাররফের আইনজীবী আদালতকে জানান, তার মক্কেল অসুস্থ এবং তার পক্ষে আদালতে হাজিরা দেয়া সম্ভব নয়। গত ১৮ মার্চ মুশাররফ চিকিৎসার নামে দুবাই চলে গেছেন। এর আগে তার ওপর থেকে দেশত্যাগের নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়েছিল।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই