তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তাইওয়ানে চীনা পর্যটকবাহী বাসে আগুন,২৬ যাত্রীর প্রাণহানি

তাইওয়ানে চীনা পর্যটকবাহী বাসে আগুন,২৬ যাত্রীর প্রাণহানি
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]  
তাইওয়ানের রাজধানী তাইপের কাছে আজ (মঙ্গলবার) চীনা পর্যটকবাহী একটি বাসে আগুন লেগে ২৬ যাত্রীর সবাই প্রাণ হারিয়েছে। নিহতদের মধ্যে তিনটি শিশুও রয়েছে। তাইওয়ানে চীনা পর্যটকবাহী বাসের এটাই সবচেয়ে মর্মান্তিক দুর্ঘটনা।তাইপের দক্ষিণে আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে ২ নং ন্যাশনাল হাইওয়েতে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে বলে দমকল এবং ত্রাণ বিভাগ এক বিবৃতিতে জানিয়েছে।

এতে বলা হয়েছে, বাসের হতভাগ্য আরোহীদের মধ্যে ২৪ জনই চীনের লিয়াওনিং প্রদেশের অধিবাসী। বিকালে তাদের চীনে ফিরে যাওয়ার কথা ছিল। বাকি দু’জন বাসটির চালক এবং গাইড। এ দুইজন চীনের নাগরিক বলে জানানো হয়েছে। প্রকাশিত ভিডিওতে দেখা গেছে, বাসের দু’টি দরজাই রাস্তার রেলিং’এর সঙ্গে আটকে যাওয়ায় কোনো ভাবেই তা খোলা যায় নি। এ ছাড়া, বাসের সামনের দিক থেকে ঘন ধোঁয়া বের হয়ে আসতে দেখা গেছে। অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে আনুষ্ঠানিক ভাবে কিছু বলা হয় নি। কিন্তু কোনো কোনো চ্যানেলের খবরে বলা হয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের রেলিং’এ ধাক্কা খাওয়ার পর বাসে আগুন ধরে যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

দেশের বাহিরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই