তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

শার্শায় নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
যশোরের শার্শা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সাধারণ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে শার্শা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালামের সভাপতিত্বে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। যশোরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সোহেল হাসান নব-নির্বাচিত চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান।

শপথ গ্রহণ করা চেয়ারম্যানরা হলেন, ডিহি ইউনিয়নের হোসেন আলী, লক্ষণপুর ইউনিয়নের শান্তি, বাহাদুরপুর ইউনিয়নের মিজানুর রহমান, পুটখালী ইউনিয়নের হাদিউজ্জামান, গোগা ইউনিয়নের আব্দুর রশিদ, কায়বা ইউনিয়নের হাসান ফিরোজ আহম্মেদ টিঙ্কু, বাগআঁচড়া ইউনিয়নের ইলিয়াস কবির বকুল, উলাশী ইউনিয়নের আলহাজ আইনাল হক, শার্শা ইউনিয়নের সোহারব হোসেন ও নিজামপুর ইউনিয়নের আবুল কালাম আজাদ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, শার্শা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলার ভুমি সহকারী কর্মকর্তা লিটন আলী, শার্শা থানা পুলিশের ওসি মনিরুজ্জামান মনির, বেনাপোল পোর্ট থানা পুলিশের ওসি অর্পূব হাসান প্রমুখ।

উল্লেখ্য, ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৬-এর সর্বশেষ ষষ্ঠ ধাপে অনুষ্ঠিত নির্বাচনে যশোরের শার্শা উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচিত চেয়ারম্যানরা সবাই আওয়ামী লীগের ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই