তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মসজিদের ঈমাম খুনের ঘটনায় ৩জনের বিরুদ্ধে মামলা

ভালুকায় মসজিদের ঈমাম খুনের ঘটনায় ৩জনের বিরুদ্ধে মামলা
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
ভালুকায় মসজিদের এক সাবেক ঈমাম খুনের এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে অজ্ঞাত অনেকের বিরুদ্ধে মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় নিহতের ছেলে হাবিবুল্যাহ বাদি হয়ে পাশের গফরগাঁও উপজেলার কান্দি গ্রামের সরজুল মিয়ার ছেলে ঘাতক মাহবুল (২৫), রাজৈ গ্রামের আবুল কাশেম দপ্তরীর ছেলে ইসমাইল (১৯) ও একই গ্রামের হোসেনের (৩০) নাম উল্লেখ করে আরো অনেকের বিরুদ্ধে শনিবার সকালে ভালুকা মডেল থানায় হত্যা মামলা (নম্বর-১৪) দায়ের করেছেন।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) হজরত আলী ভালুকা ডট কম কে জানান, হোসেন আলী ওরফে ছেলামত মুন্সীকে দা দিয়ে ঘার ও পিঠে উপর্যুপরি কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা রুজু করা হয়েছে এবং ভালুকা ও গফরগাঁও থানা যৌথ ভাবে আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ চাপাতির একটি কর্ভার উদ্ধার করেছে।   

প্রসঙ্গ,শুক্রবার উপজেলার রাজৈ বাজার থেকে মাগরিবের নামাজ পড়ে মধ্যরাজৈ জামে মসজিদের সাবেক ঈমাম ওই গ্রামের মৃত সুবদে আলী মন্ডলের ছেলে হোসেন আলী ওরফে ছেলামত মুন্সী বাড়ি ফিরছিলেন। পথে রঞ্জিত মাস্টারের বাড়ির কাছে রাস্তায় পাশে গফরগাঁও উপজেলার কান্দি গ্রামের সরজুল মিয়ার ছেলে মাহবুল (২৫) তাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে ফেলে যায়। খোঁজ পেয়ে পরিবার ও স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই