তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হ্যান্ডবলে কবুলেন্নেছা’র হ্যাট্রিক

হ্যান্ডবলে কবুলেন্নেছা’র হ্যাট্রিক
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (২২ আগস্ট/১৬) ৪৫তম গ্রীষ্মকালীন আন্তঃ স্কুল মাদ্রাসার হ্যান্ডবল প্রতিযোগিতায় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে এবারও চ্যাম্পিয়ান হয়েছে কবুলেন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়। একাধারে ৩বার উপজেলা বিজয়ী হওয়ায় হ্যাট্টিক গৌরব অর্জন করেছে। এ বিদ্যালয়টি ময়মনসিংহ জেলায়ও ২বার চ্যাম্পিয়ান হয়।

খেলায় অংশ নেয় জান্নাতুল ফেরদৌস, রিমা আক্তার, ফারহানা আক্তার রিতা, নাজমিন আক্তার, জেসমিন আক্তার, ফারজানা আক্তার, মার্জিয়া সুলতানা, সুবর্ণা আক্তার, তনিমা নূর সেতু, শান্তা আক্তার, ফাইজা আক্তার, রিতু আক্তার।

খেলায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, প্রধান শিক্ষক আহাম্মদ হোসেন, খেলা পরিচালনা কমিটির গিয়াস উদ্দিন, আবুল কাসেম, আঞ্জুমান আরা বেগম, রফিকুল ইসলাম, শাহনাজ বেগম, সাহাব উদ্দিন, দুলাল মিয়া, মুর্শেদুল ইসলাম, কমল মিয়া, শাহেদ আলী শেখজী উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই