তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউপি সদস্য কতৃক মাকে ধর্ষণের অভিযোগে চেয়ারম্যানের নিকট ছেলের সুবিচার চেয়ে আবেদন

ভালুকায় ইউপি সদস্য কতৃক মাকে ধর্ষণের অভিযোগে চেয়ারম্যানের নিকট ছেলের সুবিচার চেয়ে আবেদন
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
ভালুকায় ইউপি সদস্য কতৃক এক বিধবা নারী ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আংগারগাড়া গ্রামে। এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান সাইফুল ইসলামের কাছে লিখিত অভিযোগ করেছে ধর্ষিতার ছেলে আশরাফুল।

লিখিত অভিযোগ সুত্রে জানাযায়, ২১ আগষ্ট রাতে উপজেলা ডাকাতিয়া ইউনিয়নের মৃত আঃ ছালামের ছেলে আশরাফুল নিজ বাড়িতে গিয়ে তার মাকে ঘরে না পেয়ে আশপাশ খোজাখুজির সময় তাদের বাড়ি পাশে রান্না ঘরের পিছনে বাঁশ ঝারের কাছে তার হাতে থাকা টর্স লাইটের আলোতে তার মাকে আসাদুজ্জামান খান দুদু কতৃক ধর্ষণরত অবস্থায় দেখে সে অচেতন হয়ে পরে। এই সুযোগে ইউপি সদস্য ঘটনাস্থল ত্যাগ করে।

ধর্ষিতার ছেলে আশরাফুল ভালুকা ডট কম কে জানায়, দুদু মেম্বার আমার মাকে ধর্ষণ করেছে। আমি এতিম ও গরিব, মেম্বার খুব ক্ষমতাশালী লোক  মনে হয় আমরা কোন সুবিচার পাবোনা।

ইউপি সদস্য আসাদুজ্জামান খান দুদু ভালুকা ডট কম কে জানান, এটা আমার বিরোদ্ধে একটি ষড়যন্ত্র, নর্বিাচনে আমার পরাজিত শক্তি এ ষরযন্ত্রের মদদ দিচ্ছে।

স্থানীয় চেয়ারম্যান সাইফুল ইসলাম ভালুকা ডট কম কে জানান, অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যাতা জেনে প্রয়োজনিয় ব্যবস্থা নেয়া হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই