তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গোদাগাড়ীতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালী অনুষ্ঠিত

গোদাগাড়ীতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালী অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ আগস্ট]
রাজশাহীর গোদাগাড়ীতে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ৯টায় উপজেলার ক্যাম্পাস হতে “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” গোদাগাড়ী উপজেলা শাখার সভাপতি আব্দুল বাতেনের নেতৃত্বে র‌্যালীটি অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি পৌর শহরের প্রায় ৮ কিলোমিটার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ ও শহীদ ফিরোজ চত্বর প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালীটি উদ্বোধন করেন, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দীন বিশ্বাস ও বিশিষ্ট সমাজ সেবক জাহাঙ্গীর আলম। র‌্যালীতে তারাও সাইকেল চালিয়ে পৌর এলাকার মাদক অধ্যুষিত এলাকা প্রদক্ষিণ করে। এ র‌্যালীতে প্রায় ২শতাধিকেরও অধিক ফ্রেন্ডস ফোরামের বন্ধুগণ অংশগ্রহণ করে গোদাগাড়ী উপজেলায় এই প্রথম বারের মত সাইকেল র‌্যালী করে অত্র উপজেলার বিশিষ্টজনদের দৃষ্টি নন্দিত হয় ও সুনাম বয়ে আনে। ফোরামের বন্ধুরা সতস্ফূতভাবে অংশগ্রহণ করে। র‌্যালী চলাকালে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী বিভিন্ন শ্লোগানে মুখরিত করে এবং জাগরণের গান বাজিয়ে এলাকার জনগনকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক থেকে বিরত থাকতে সচেতন করে। র‌্যালী শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, ফ্রেন্ডস ফোরামের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক শামসুজ্জোহা বাবু, ক্রীড়া সম্পাদক দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক শীষ মোহাম্মদ, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম, জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য নয়ন, আকবর, শীষ মোহাম্মদ-২, মাসুম, ইমন, ফারুক, মিনালসহ অত্র উপজেলার ২শতর অধিক বন্ধু। গোদাগাড়ী দৃষ্টি নন্দিত সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালী এই প্রথমবারের মত অনুষ্ঠিত হওয়ায় কৃতজ্ঞতা ও সাধুবাদ জানিয়েছেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইসহাক, পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ খালিদ হোসেন, গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক এবিএম কামারুজ্জামান বকুল, গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম আবু ফরহাদ হোসেন।

বার্তা প্রেরক
মোঃ আব্দুল বাতেন
সভাপতি ফ্রেন্ডস ফোরাম
গোদাগাড়ী, রাজশাহী।
২৫/০৮/২০১৬ ইং



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই