তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর স্বজন সমাবেশের যুগপূর্তি উৎসবে বর্ণিল শোভাযাত্রা

গৌরীপুর স্বজন সমাবেশের যুগপূর্তি উৎসবে বর্ণিল শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশ এর যুগপূর্তি উৎসব উপলক্ষে শনিবার (১৭ সেপ্টেম্বর/১৬) বর্ণিল শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালির উদ্বোধন ঘোষণা করেন ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ মোঃ এমদাদুল হক।

শোভাযাত্রা শেষে স্মৃতিচারণ ও অনুভূতি প্রকাশ আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গৌরীপুর মুক্তিযোদ্ধা সংসদের কমা-ার আব্দুর রহিম। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় সমাজের সকল অসঙ্গতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে আজকের স্বজন সমাবেশকে। একটি পাঠক সংগঠন হিসাবে জন্ম হলেও আজকে গৌরীপুরের প্রেক্ষিতে অনেক দায়িত্ব ও কর্তব্যের শৃঙ্খলে আবদ্ধ। তাদের মতো ক্রীড়া, সাহিত্য, সংস্কৃতি ও সামাজিক উন্নয়নের মাধ্যমে জঙ্গিবাদ-সন্ত্রাস নির্মূলে সকলকে এগিয়ে আসতে হবে। সুখী-সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমানে স্বজনদের এ অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে হবে।

গৌরীপুরে পৌর স্বজনের সাধারণ সম্পাদক আল ইমরান মুক্তার সঞ্চালনায় উপজেলা স্বজন সমাবেশের সহসভাপতি কবি শামীমা খানম মিনা’র সভাপতিত্বে বক্তব্য রাখেন গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজের মনোবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও স্বজন সমাবেশের প্রতিষ্ঠাতাকালীন সভাপতি অধ্যাপক আহসানুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, স্বজন মেডিকেল টিম প্রধান ডাঃ এ.কে.এম মাহফুজুল হক, স্বজন উপদেষ্টা আলী হায়দার রবিন, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার শরীরচর্চা শিক্ষক আমিরুল মোমেনীন, সার্ডের ম্যানেজার আব্দুল বাছেদ, ব্যবসায়ী মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন, হাতেম মিয়া স্মৃতি সংসদের সভাপতি হারুন উর রশিদ, গৌরীপুর উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি আবুল ফজল মোঃ আজাদ, উপজেলা স্বজন সমাবেশের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান পাভেল, পৌর স্বজনের সাংগঠনিক সম্পাদক কবি সেলিম আল রাজ, সরকারি কলেজ স্বজনের ভারপ্রাপ্ত সভাপতি রবিন আচার্য্য, স্বজন শামছুজ্জামান আরিফ, আলিমেল হাকিম মুন্সী সাকিব, ঝুমা দাস গোপা, চায়না রানী সরকার, নাছিমা আক্তার, শলমা জাহান বীথি, আনোয়ার হোসেন শরীফ, প্রীতি, সাগর, প্রিতম ফকির প্রমুখ।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই