তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দেশের কেউ আর এখন অনাহারে থাকবেনা,সরকার জনবান্ধব সরকার-হুইপ

দেশের কেউ আর এখন অনাহারে থাকবেনা,সরকার জনবান্ধব সরকার-হুইপ শহীদুজ্জামান সরকার বাবলু এমপি
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ এই শ্লোগানে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত ১০টাকা কেজি দরে চাল বিতরনের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন উপলক্ষে মঙ্গলবার পত্নীতলায় উপজেলার নজিপুর ইউপির রামজীবনপুর এলাকায় এক অনারম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার বাবলু এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে হত-দরিদ্রদের মাঝে ১০টাকা কেজি দরে চাল বিতরনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন। প্রধান অতিথি এসময় শেখ হাসিনার সরকার জনগনকে ১০টাকা কেজি চাল খাওয়ানোর প্রতিশ্রুতির কথা উল্লেখ করে বলেন, দেশের কেউ আর এখন অনাহারে থাকবেনা, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। মানুষের খাদ্য নিশ্চিত করে দেশের উন্নয়নের জন্য জননেত্রী শেখা হাসিনা কাজ করে চলেছেন।

উপজেলা খাদ্য কর্মকর্তা এস.এম আরমান আলীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইছাহাক হোসেন, সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, সহকারী কমিশনার (ভূমি) আকন্দ ফয়সাল আহম্মেদ, নির্মল কুমার ঘোষ, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দীন, পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, সাধারন সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান চৌধুরী গোল্ডেন, সাংবাদিক দিলিপ চৌহান সহ দলীয় অন্যান্য নেতাকর্মীবৃন্দ প্রমূখ।

উপজেলায় ২২জন ডিলারের মাধ্যমে ১১টি ইউপির ১০হাজার ১৪২জন হত-দরিদ্রকে বছরে ৫মাস ৩০কেজি করে খাদ্য শষ্য হিসাবে চাল দেয়া হবে। উদ্বোধনের প্রথম দিনে নজিপুর ইউপির ৬৫০জন হত-দরিদ্রকে ৩০ কেজি করে চাল প্রদান করা হয় বলে উপজেলা খাদ্য অধিদপ্তর সূত্রে জানাগেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই