তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মুরগী পালন ও ব্যবস্থাপনা বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

রাণীনগরে মুরগী পালন ও ব্যবস্থাপনা বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা
[ভালুকা ডট কম : ২৭ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে মঙ্গলবার এগ্রিবিজনেস প্রকল্পের আওতায় মুরগী পালন ও ব্যবস্থাপনা বিষয়ক দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। প্রশিক্ষণ কর্মশালায় ব্রয়লার মুরগী পালনে নওগাঁ জেলার আশার সদস্যবৃন্দ অংশ গ্রহণ করেন।

এদিন সকালে উপজেলার আশা’র পিরোজপুর ব্রাঞ্চে (পার-নওগাঁ) আশা’র নওগাঁ সদর জেলা ব্যবস্থাপক (ডিএম) মো: মামুনুর-অর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশা’র নওগাঁ জোনের জোনাল ব্যবস্থাপক মো: রফিকুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন নওগাঁ জেলার এগ্রিবিজনেস প্রকল্পের আঞ্চলিক ব্যবস্থাপক শামসুদ্দিন, পার-নওগাঁ ১ ও ২নং ব্রাঞ্চের ব্যবস্থাপক মোয়াজ্জেম হোসেন ও তোফাজ্জল হোসেন।

প্রশিক্ষণ প্রদান করেন আদমদীঘি উপজেলার প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: এসএম মাহবুবুর রহমান ও মহাদেবপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: এসএম খুরশিদ আলম। # 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই