তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার

ত্রিশালে নববধুর ঝুলন্ত লাশ  উদ্ধার
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
ময়মনসিংহের ত্রিশালের কানিহারী ইউনিয়নের মাদলারগোপ গ্রামে জেসমিন খাতুন (২০)  এক নববধুর ঝুলন্ত লাশ  বুধবার সকালে ত্রিশাল থানা পুলিশ  উদ্ধার করেছে ।

পুলিশ ও পরিবারিক সূত্রে জানা গেছে, ছয় মাস আগে একই উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর উত্তরপাড়া গ্রামের বাবুল মিয়ার মেয়ের বিয়ে হয় মাদলারগোপ গ্রামের রফিকুল ইসলামের ছেলে মোবারক হোসেনের সাথে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে স্বামীর ঘরেই  ঘড়ের ধর্নার সাথে ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করে জেসমিন। পরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে। এদিকে জেসমিনের পরিবারের দাবি যৌতুকের টাকার জন্য তার স্বামী চাপ দেওয়ায়  আত্নহত্যা করেছে । তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

চাচা ইউসুফ আলী জানান, যৌতুকের টাকার চাপ সহ্য করতে না পেরেই আত্নহত্যা  ঘটনা ঘটেছে।ওসি মনিরুজ্জামান জানান, যৌতুকের টাকার চাপে দাম্পত্য কলহের জের ধরেই আত্নহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই