তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল সীমান্তে অজ্ঞাত এক ব্যক্তি লাশ উদ্ধার

বেনাপোল সীমান্তে অজ্ঞাত এক ব্যক্তি লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৬ অক্টোবর]
বেনাপোলের বিপরীতে ভারতের পেট্রাপোল সীমান্তে নতুন টার্মিনালের প্রাচীরের পাশে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। বুধবার সন্ধায় ওই লাশের সন্ধান পাওয়া যায়।

পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় ভারতের পেট্রাপোল নতুন টার্মিনালের প্রাচীরের পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ দেখে কৃষকরা বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের খবর দেন। পরে বিজিবি ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন লাশ সনাক্তের জন্য। কিন্তু এ সময় লাশের পরিচয় পাওয়া যায়নি।  
 
এদিকে, স্থানীয়দের ধারণা উদ্ধার হওয়া লাশটি একজন ভারতীয়। তিনি অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় বিএসএফের হাতে আটক হতে পারে। বিএসএফ সদস্যরা তাকে নির্যাতনের পর হত্যা করে মৃতদেহটি ভারতের পেট্রাপোল সীমান্তের নতুন টার্মিনালের মধ্য থেকে তার কাটার উপর দিয়ে  ফেলে দেয়। এ সময় তার শরীরে থাকা শার্টটি তারকাটার সাথে জড়িয়ে যায় এবং লাশটি নিচে পড়ে যায়। ওই এলাকায় সাধারণ মানুষের চলাচল কম থাকায়  মৃতদেহটি মানুষের চোখে পড়েনি।

বেনাপোল সদর ক্যাম্পের সুবেদার গিয়াসউদ্দিন জানান, ভারতের টার্মিনালের মধ্যে কে বা কারা ওই ব্যক্তিকে হত্যা করেছে। হত্যার পর টার্মিনালের প্রাচীর ও তারকাটার উপর দিয়ে ফেলে দেয়। লাশটি যেহেতু ভারত সীমান্তে সেহেতু লাশটি ভারতীয় পুলিশ নিয়ে যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই