তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আওয়ামীলীগ প্রার্থী পিন্টু নির্বাচিত

রাণীনগরে আওয়ামীলীগ প্রার্থী পিন্টু নির্বাচিত
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
নওগাঁর রাণীনগরের ১নং খট্টেশ্বর ইউনিয়নের স্থগিত তিনটি কেন্দ্রের ভোট গ্রহন সোমবার অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পূর্ণ হয়েছে। এ নির্বাচনে বে-সরকারী ফলাফলে আওয়ামীলীগ প্রার্থী আসাদুজ্জামান পিন্টু নির্বাচিত হয়েছেন। তিনি নৌকা প্রতিকে পেয়েছেন ৫ হাজার ৭৪ ভোট । আর নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা মটরসাইকেল প্রতিকে পেয়েছেন ৪ হাজার ৮০১ ভোট ।

এই নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় ছিল টান টান উত্তেজনা। আর এই কারনে ওই সব কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে তিন স্তরে আইনশৃংখলা বাহিনী সদস্যদের মোতায়েন করা হয়েছিল। এছাড়া বিজিবি ও র‌্যাব এর টহল অব্যাহত ছিল।

 নির্বাচন কর্মকর্তা রুহুল আমিন জানান, এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১২ হাজার ২শত ৬১ জন। এর আগে গত ২৮ মে অনুষ্ঠিত খট্টেশ্বর ইউনিয়নে মোট ৯টি কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্রের ফলা ফল অনুযায়ী স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা গোলাম মটরসাইকেল প্রতিকে ৩ হাজার ২শত ৮৪ ভোট এবং নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী নৌকা প্রতিকে আসাদুজ্জামান পিন্টু পেয়েছিলেন ২ হাজার ২শত ৪২ ভোট। এছাড়া বিএনপি মনোনিত ধানের শীষ নিয়ে মো: ফরহাদ হোসেন, মটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা, আনারস প্রতীক নিয়ে আনজির হোসেন, ঘোড়া প্রতীক নিয়ে এসএম মাসুদ বিষু প্রতিদ্বন্দ্বিতা করেন।

উল্লেখ্য,চলতি বছরের গত ২৮ মে পঞ্চম ধাপে রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নে ভোট গ্রহন চলাকালে খট্টেশ্বর ইউনিয়নের আল-আমিন দাখিল মাদ্রাসা, সিম্বা ও লোহাচুড়া কেন্দ্রে সহিংস ঘটনায় এই তিনটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই