তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে তাজুল ইসলাম বাচ্চু স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট সমাপ্ত

নান্দাইলে তাজুল ইসলাম বাচ্চু স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট সমাপ্ত
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় খেলার মাঠে শনিবার (১৯ই নভেম্বর) তাজুল ইসলাম বাচ্চু স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট-২০১৬ ঝাকঝমাঁক ও আনন্দঘন পরিবেশে সমাপ্ত হয়েছে।

গাংগাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আশরাফূজ্জামান খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত টূর্ণামেন্টে ভৈরব উপজেলার আবেদীন কেমিক্যাল ওয়ার্কসের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন আবেদীন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব শেখ রানা দানিস, আলহাজ্ব খলিলুর রহমান, মোহাম্মদ আলী।  টুর্ণামেন্টে কেন্দুয়া উপজেলার রেনেসা ক্রীড়া কল্যাণ সংঘ ১-০ গোলে নান্দাইল উপজেলার বন্ধু মহল শান্তি সংঘকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি ও ১৫ হাজার টাকার নগদ প্রাইজ মানি গ্রহন করেন এবং রানার্স আপ দলকে ১০ হাজার টাকা প্রাইজ মানি ও ট্রফি প্রদান করা হয়। টূর্ণামেন্টে অংশ গ্রহনকারী প্রত্যেক খেলোয়াড়কে একটি করে মেডেল প্রদান করা হয়।

অনুষ্ঠানের এলাকার সর্বদলীয় নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক সহ সমাজের ফুটবল প্রেমীরা উপস্থিত ছিলেন। প্রায় ১০ হাজার দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত ফুটবল টুর্ণামেন্টে ধারা ভাষ্য প্রদান করেন সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল ও মোহনা টেলিভিশনের মোঃ আবুল হাসেম। খেলাটি সার্বিক সমন্বয় করেন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাইয়ূম, সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম আঞ্জু, নেতৃবৃন্দ যথাক্রমে রফিকুল ইসলাম রফিক, কাজী আতাউল করিম বাবুল, মোঃ শাহাব উদ্দিন ভূইঁয়া, আলী আসলাম ভূইঁয়া, আব্দুল্লাহ ভূইঁয়া, আনোয়ারুল হক, মঞ্জুরুল হক বিডিআর, নাজমুল হাসান, ইমামূল হক চন্দন, এটিএম মঞ্জুরুল হক, আব্দুর রউফ খোকন, ডাঃ মোহাম্মদ আলী, শফিকুল ইসলাম রিপন, এবি সিদ্দিক খসরু, রফিকুল ইসলাম রফিক, পিয়ারুল ভূইয়া, মাজহারুল ইসলাম, তৌফিকুল ইসলাম রতন, কাজল, ফিরোজ আলী ভূইঁয়া, রিপন মাস্টার, ফরিদ উদ্দিন মেম্বার প্রমুখ।

উল্লেখ্য প্রধান অতিথি আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন নান্দাইল রোড বাজার জামে মসজিদের নির্মাণ কাজের জন্য ৩শত বস্তা সিমেন্ট অনুদান প্রদান করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই