তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী এড. রফিকের মতবিনিময়

জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী এড. রফিকের মতবিনিময়  
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়ন নিয়ে গঠন করা হয়েছে ত্রিশাল ১০ নং ওয়ার্ড। ত্রিশাল ১০ নং ওয়ার্ডের (স্বতন্ত্র) সদস্য প্রার্থী হিসাবে বিজয়ের জন্য মতবিনিময় ও ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন বিশিষ্ট আইনজীবী, সমাজসেবক  এডভোকেট রফিকুল ইসলাম।

বুধবার সন্ধ্যায় ত্রিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন, জেলা পরিষদ নির্বাচনে আমি স্বতন্ত্র  সদস্য পদে প্রার্থী হয়েছি দলমত নির্বিশেষে আমাকে ভোটাররা ভোট দিয়ে জয় যুক্ত করবে ইনশা আল্লাহ। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বলেন, আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে সার্বিক সহযোগীতা সব সময়  থাকবে।

আগামী ২৮ ডিসেম্ভর ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি ভোটারসহ সকলের সহযোগীতার প্রত্যাশা করে দোয়া চেয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই