তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ক্রীড়া সংগঠনে উপকরণ বিতরণ

গৌরীপুরে ক্রীড়া সংগঠনে উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ০১ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (০১ ডিসেম্বর/১৬) উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলির উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে ক্রীড়া সংগঠনে উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তার ক্রীড়া সামগ্রী ও ফ্যানসহ অন্যান্য উপকরণ সংগঠনের নেতাকর্মীদের হাতে তুলে দেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলির সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা রুমানা আক্তার, পৌর কাউন্সিলার আব্দুল কাদির, প্রেসক্লাবের সহসভাপতি আলী হায়দার রবিন, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সতিশা যুব ও কিশোর সংঘের সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন, রাজগৌরীপুরের প্রকাশক আবু কাউছার চৌধুরী রন্টি, সাংবাদিক মজিবুর রহমান, আনোয়ার হোসেন শরীফ, রফিকুল ইসলাম প্রমুখ। রাবেয়া ইসলাম ডলি জানান, উপজেলার শতাধিক সংগঠনে এসব উপকরণ বিতরণ করা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই