তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দুর্নীতি বন্ধ করতে হলে সরকারি অফিস দুর্নীতিমুক্ত করতে হবে-ড. নাসির উদ্দিন

দুর্নীতি বন্ধ করতে হলে সরকারি অফিস দুর্নীতিমুক্ত করতে হবে-ড. নাসির উদ্দিন
[ভালুকা ডট কম : ১০ ডিসেম্বর]
বাংলাদেশের দুর্নীতি দমন কমিশন(দুদক)-এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. নাসির উদ্দিন আহমেদ বলেছেন, দেশে দুর্নীতি বন্ধ করতে হলে প্রতিটি সরকারি অফিস দুর্নীতিমুক্ত করতে হবে।আজ (শনিবার) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদ চত্বরে ‘দুর্নীতি প্রতিরোধ’ বিষয়ক গণশুনানির উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

তিনি উল্লেখ করেন, সংবিধানের ৭/১ অনুচ্ছেদ অনুযায়ী প্রজাতন্ত্রের সব ক্ষমতার অধিকারী জনগণ। কিন্তু সেই জনগণ যদি নাগরিক সুযোগ-সুবিধা না পায়, তাহলে দেশের উন্নয়ন সম্ভব নয়।গণশুনানি একটি সামাজিক দায়বদ্ধতা। আর এ গণশুনানির মূল উদ্দেশ্য, সমাজে দুর্নীতির বিরুদ্ধে জনমত তৈরী করা। দুর্নীতি প্রতিরোধের পাশাপাশি দুর্নীতি দমনেও কাজ করে চলেছে দুদক।

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে যে পাঁচটি সরকারি অফিস নিয়ে এবারের গণশুনানি অনুষ্ঠিত হল সেগুলোর হচ্ছে-সোনারগাঁও উপজেলা ভূমি অফিস, সাব-রেজিস্ট্রি অফিস, উপজেলা বিদ্যুৎ সমিতি অফিস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ অফিস, এবং উপজেলা প্রাথমিক ও মাধমিক শিক্ষা অফিস।

বার্তা প্রেরক
শাকিল আহাম্মেদ
সোনারগাঁও/নারায়ণগঞ্জ



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই