তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জের সুমন গজেন ও হোসনে আরা নির্বাচিত

সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে
রায়গঞ্জের সুমন গজেন ও হোসনে আরা নির্বাচিত
[ভালুকা ডট কম : ২৮ ডিসেম্বর]
সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সাধরণ সদস্যপদে ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রায়গঞ্জের ৭নং ওয়ার্ডে গোলাম হাসান সরকার সুমন (বৈদ্যুতিক পাখা)। তার নিকটতম প্রতিদ্বন্দী ফিরোজ উদ্দিন খান (টিউবওয়েল) পেয়েছেন ২১ ভোট।

৮নং ওয়ার্ড থেকে ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ডাঃ গজেন্দ্র নাথ মাহাতো (হাতি)। তার নিকটতম প্রতিদ্বন্দী সাইফুল ইসলাম (টিউবওয়েল) পেয়েছেন ৩৭ ভোট। রায়গঞ্জের ৭ ও ৮ এবং তাড়াশের ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচিত হয়েছেন হোসনে আরা লাভলী (হরিণ)। তার প্রাপ্ত ভোট মোট ১৪৮। তার নিকটতম প্রতিদ্বন্দী মর্জিনা খাতুন (দোয়াত কলম) পেয়েছেন ৯৭ভোট। রায়গঞ্জে উপজেলা সদর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭ নং ওয়ার্ড, নিমগাছি উচ্চবিদ্যালয় কেন্দ্রে ৮ নং ওয়ার্ড ও তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে ৯ নং ওয়ার্ডের ভোট গ্রহন করা হয়। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠান শন্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই