তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দীপ্ত টিভিতে সুলতান সুলেমান চালু রাখার দাবিতে মানববন্ধন

নওগাঁয় দীপ্ত টিভিতে সুলতান সুলেমান চালু রাখার দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৯ ডিসেম্বর]
দীপ্ত টিভিতে সুলতান সুলেমান সিরিয়াল চালু রাখার দাবিতে নওগাঁয় মানববন্ধন ও সমাবেশ করেছে দীপ্ত টিভি দর্শক ফোরাম। আজ বৃহস্পতিবার সকাল ১১ টার শহরের উকিলপাড়ায় নওগাঁ প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালিত হয়।

কর্মসূচীতে দীপ্ত টিভির দর্শকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এই মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক কায়েস উদ্দীন, বেলায়েত হোসেন, খন্দকার রউফ পাভেল, ওমর ফারুক, একে সাজু, দীপ্ত টিভির নওগাঁ প্রতিনিধি আব্দুর রউফ রিপন প্রমুখ।

বক্তরা অভিযোগ করে বলেন, দীপ্ত টিভিতে প্রচারিত সুলতান সুলেমান এই মেগাসিরিয়ালটি খুব অল্প সময়ে অধিক জনপ্রিয় হওয়ায় কতিপয় মহল এই সিরিয়ালটি বন্ধ করার পায়তারা করছে। সুলতান সুলেমানের মতো সিরিয়াল আমাদের ইতিহাস থেকে শিক্ষা নিয়ে নিজেদের জীবন উন্নত করতে সহযোগিতা করছে।

দেশের কথিত কিছু স্বার্থপর বুদ্ধিজীবী নামধারী ব্যক্তি এমন সিরিয়াল বন্ধের অপচেষ্টা করছেন। তাদের কথায় এমন সিরিয়াল বন্ধ করা দর্শকদের অধিকার হরণের শামিল। এ সময় বক্তারা দীপ্ত টিভিতে সুলতান সুলেমান চালু রাখার পাশাপাশি দেশের অন্যান্য চ্যানেলেও  ইতিহাস নির্ভর সিরিয়াল চালুর আহ্বান জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই