তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলা

নওগাঁয় শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলা
[ভালুকা ডট কম : ৩১ ডিসেম্বর]
নওগাঁয় নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর আয়োজনে বেনারশী ইভেন্ট ম্যানেজমেন্ট লিমিটেড এর পরিচালনায় শুক্রবার বিকেলে পুলিশ লাইন সংলগ্ন বরুনকান্দি এলাকায় শুরু হয়েছে মাস ব্যাপী শিল্প ও বানিজ্য মেলা ২০১৬-২০১৭। নওগাঁ সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন।

নওগাঁ চেম্বারের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই- রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম এমপি, নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউর বারি, নওগাঁ চেম্বারের সাবেক সভাপতি মোহাম্মদ আলী দ্বীন, সিনিয়র সহ সভাপতি আহম্মদ আলী, নওগাঁ শহর আওয়ামীলীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষান প্রমুখ।

মেলা আয়োজক প্রতিষ্ঠানের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল বলেন, স্থানীয় শিল্প ও ব্যবসায়ী প্রতিষ্ঠানে উৎপাদিত পণ্যের প্রচার ও প্রসার বৃদ্ধির জন্য দীর্ঘদিন পর এই মেলার আয়োজন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই