তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আমি চারমাসের শিশু বাচ্চা আমাকে আঁছাড় মারবেন না-এমপি নাজিম

আমি চারমাসের শিশু বাচ্চা আমাকে আঁছাড় মারবেন না-এমপি নাজিম
[ভালুকা ডট কম : ০৯ জানুয়ারী]
আমি ৪মাসের শিশু বাচ্চা। আমার ওপর কেউ কলম ধরবেন না। আমাকে সাবালক করেন, তারপর ধরবেন, আমি কিছুই বলব না। এখন গৌরীপুরের উন্নয়ন চাই, উন্নয়নের জন্য সকলের সহযোগিতা চাই। যদি কখনও একটু ভুল হয়ে যায় বা কথায় অসংলগ্ন হয়ে যায় সেখানে ঠিক করে দিয়েন আবার কেউ লেংগুর লাগিয়ে দিয়েন না।

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসন আয়োজিত উন্নয়ন মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহমেদ এমপি স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি চারমাসের এমপি। এমপি হিসাবে এখনও শিশু। শিশুকে নিয়ে উপরে তুলে নাচানাচি করলে শিশুরা ভয়ে কাঁদে এবং হাসেও। কেননা ওরা জানে না নিচে পড়ে গেলে কি হবে। আমিও চারমাসের শিশু এমপি। আমাকে নিয়ে উপরে তুলে নাচানাচি করেন নিচে ফেলে দিবেন না। আমি আগে সাবালক হই তারপর যতো খুশি লিখবেন, আমি কিছুই বলব না। তবে এ সময় কেউ খোঁচা মারলে আল্লাহর নিকট বিচার দিব।

তিনি আরও বলেন, বিএনপি ফাইনাল খেলায় মাঠে থাকে না। তাদের জনপ্রিয়তা নারায়নগঞ্জ টেস্টে প্রমাণ হয়ে গেছে। বিএনপি কোথায়, তাদের সংগঠনই নেই। সরকার পরিবর্তন হবে গণতান্ত্রিক পদ্ধতিতে। কেউ হাঙ্গামা বা বিশৃঙ্খলা করার চেস্টা করবেন না। কেউ করলে তাদেরকে পুলিশ দিয়ে নয় সাংগঠনিকভাবে রাজনৈতিক কর্মসূচী রাজনীতিভাবেই প্রতিহত করা হবে। তিনি বিএনপিকে এ সময় হুশিয়ারী উচ্চারণ করে বলেন, রাজনীতি করতে হলে গণতান্ত্রিক পদ্ধতিতেই করতে হবে। সন্ত্রাস, জঙ্গীবাদ ও জামায়াত নিয়ে বিশৃঙ্খলা ঘটিয়ে কিছু করার চেষ্টা করবেন না।

তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি দিতে গিয়ে বলেন, বর্তমান সরকার শেখ হাসিনার উন্নয়নের সরকার। এ সরকার উন্নয়নের যাদু দেখিয়েছে। আর তা দেখতে ৩দিনব্যাপি এই মেলায় সকলকে আসার আহ্বান জানান। তিনি তার বক্তব্যে বলেন, বিদ্যুৎখাতে এ সরকার আজ সাফল্য অর্জন করেছে। গৌরীপুর উপজেলাকে ২০১৮সালের মধ্যে শতভাগ বিদ্যুৎ লাইন দেয়া হচ্ছে। ময়মনসিংহ থেকে জামালপুর ডাবল রেললাইন হচ্ছে। গৌরীপুরে পাবলিক হলের জন্য ৭ কোটি টাকা ও ফায়ার সার্ভিসের টাকা বরাদ্দ আছে স্থানের অভাবে করা যাচ্ছে না। তিনি এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তারের নিকট জমি বরাদ্দের জন্য আহ্বান জানান।

বর্তমান সরকারের ৮ম বছরের উন্নয়ন-অগ্রগতির ফিরিস্তি নিয়ে সোমবার (৯ জানুয়ারি/১৭) বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে উন্নয়ন মেলার উদ্বোধন করেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহমেদ এমপি।

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল হক, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, সহনাটী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান, অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর, রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি প্রমুখ। মেলায় ১৭টি দপ্তরের উন্নয়ন কর্মকা- সর্বসাধারণের জন্য তথ্য-উপাত্ত প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই