তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার রফিকুল ইসলাম পিন্টু জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক নির্বাচিত

ভালুকার রফিকুল ইসলাম পিন্টু জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক নির্বাচিত  
[ভালুকা ডট কম : ১১ জানুয়ারী]
ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ময়মনসিংহ জেলা যুবলীগের নবগঠিত কমিটিতে যুগ্ন আহবায়ক হিসাবে নির্বাচিত হয়েছেন।

গত সোমবার দিবাগত রাতে ময়মনসিংহ জেলা যুবলীগের ৪০ সদস্য বিশিষ্ট কমিটি করেছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক হারুন অর রশিদ। কমিটিতে আহবায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রনেতা আজাহারুল ইসলাম, যুগ্ন আহবায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রনেতা শাহরিয়ার মোঃ রাহাত খান, শওকত ওসমান লিটন, রফিকুল ইসলাম পিন্টু, এইচ এম ফারুখ ও অখেরুল ইমাম সোহাগ।

রফিকুল ইসলাম পিন্টুকে এ পদ প্রদান ভালুকা যুবসমাজের বিজয় বলে আক্ষায়িত করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে স্টেটাস দিয়েছেন অনেকে।১৯৯৬ সালে ভালুকার ইতিহাসে ছাত্রলীগের সোনালী অর্জন ছিলেন আশীস নন্দী। দায়িত্ব পালন করেছিলেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতির পদে। দীর্ঘদিন পর যুবসমাজের সোনালী অর্জন হচ্ছে জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম পিন্টু। প্রিয় নেতাকে এই পদে ভূষিত করায় আনন্দের বন্যা বইছে ভালুকার যুব সমাজের মাঝে। এই নেতা মানুষকে ভালবেসে উপজেলার বেশির ভাগ লোকের মনে জায়গা করে নেওয়া নিলোর্ভ,ঘুষ,দুর্নীতিতে না জরানোর ফলে জেলা যুবলীগের দায়িত্ব দেওয়াকে তার পরিশ্রমের পুরষ্কার হিসেবে মনে করছেন অনেকেই।

স্কুল জীবন হতে নিজেকে বাংলাদেশ ছাত্রলীগের কর্মী হিসেবে রাজনীতিতে তার অভিষেক। ভালুকা পাইলট হাইস্কুল ছাত্রলীগের সভাপতি,ভালুকা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও ভালুকা উপজেলা যুবলীগের আহবায়ক হিসেবে সফল ভাবে দায়িত্ব পালনের সত্যাতা প্রমান করেছেন তিনি অনেকবার। দেশকে ভালবেসে একটি পিছিয়ে পরা জাতিকে এগিয়ে নেওয়ার উদ্দেশ্যকে সামনে নিয়ে তেমনই একজন দক্ষ সংগঠক, দীপ্ত শিখার মত জ্বালাময়ী বক্তা হিসেবে ইতিমধ্যে সুনাম অর্জন করেছেন ভালুকা উপজেলা পরিষদের স্বনামধন্য এই ভাইস চেয়ারম্যান।আপোষহীন নেতৃত্ব, কারও সাথে লেজুরবৃত্তি রাজনীতি না করায় তাকে যেতে হয় বার বার জেলে। যৌবনের অনেক সময় কাটাতে হয়েছে তাকে অন্ধকার কারাগারে। তবুও তিনি বঙ্গবন্ধুর আর্দশ হতে একচুলও নড়ে নাই।

ভালুকার আর ২জন মেধাবী যুবনেতা জায়গা করে নিয়েছে জেলা যুবলীগে। মেধাবী যুব নেতা সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি রওনাক শিহাব রব্বানীকে ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য নিসাবে নির্বাচিত করা হয়েছে। হবিরবাড়ি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম বিল্লাল মেম্বারও জায়গা করে নিয়েছেন জেলা যুবলীগের সম্মানিক সদস্য হিসেবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই