তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঈশ্বরগঞ্জ পৌরসভার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ঈশ্বরগঞ্জ পৌরসভার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
[ভালুকা ডট কম : ১৪ জানুয়ারী]
আমরা প্রতিদিনই নানাভাবে অর্থ ব্যয় করি। অথচ একটি শীতের কাপড়ের অভাবে দরিদ্র মানুষ নির্ঘুম রাত কাটায়। ছিন্নমুল, হতদরিদ্র মানুষের এই কষ্ট লাঘবে সবাইকে এগিয়ে আসতে হবে। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভার উদ্যোগে শনিবার (১৪ জানুয়ারি/১৭) শীতার্তদের মাঝে কম্বল বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার কমান্ডার মো. আবদুস ছাত্তার এসব কথা বলেন।

তিনি বলেন, বিত্তবান, ব্যবসায়ী, চাকুরীসহ সামর্থ্যবান প্রত্যেকটি মানুষের প্রতি অনুরোধ জানাবো আসুন নিজের সামর্থ্যনুযায়ী দরিদ্র শীর্তাত মানুষের পাশে দাঁড়ান। আপনার একটি শীতবস্ত্রে অনন্ত একটি মানুষের কষ্ট দূর হবে।  

ঈশ্বরগঞ্জ পৌর ভবনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলার খলিলুর রহমান বাচ্চু, পৌর কাউন্সিলর আবদুল মোতালেব, আবদুল হোসেন, রহিমা আক্তার মাহবুবা প্রমুখ।

ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমা- কাউন্সিল ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার কমা-ার মো. আবদুস ছাত্তার উদ্বোধনী অনুষ্ঠানে হতদরিদ্র প্রতিবন্ধী অস্বচ্ছল পরিবার সহ¯্রাধিক কম্বল বিতরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই