তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের সাবেক এমপি খুররম খান চৌধুরী অসুস্থ

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি
নান্দাইলের সাবেক এমপি খুররম খান চৌধুরী অসুস্থ
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির  প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ঘনিষ্টজন, বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য ময়মনসিংহের নান্দাইল ও ঈশ্বরগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য উত্তর জেলা বিএনপির আহবায়ক এবং নান্দাইল উপজেলা বিএনপির সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা জননেতা খুররম খান চৌধুরী অসুস্থ হয়ে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতোলে ভর্তি হয়েছেন।

পারিবারিক সূত্রে জানাগেছে, ২১ ফ্রেব্রুয়ারী নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বাহাদুরপুর হাউজে নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় ভাবে  চিকিৎসা শেষে  তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে ঐ দিন রাতেই ভর্তি করা হয়েছে। বর্তমানে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের চতুথ তলার ৪১৫ নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

বীর মুক্তিযোদ্ধা জননেতা খুররম খান চৌধুরীর পরিবারের পক্ষ থেকে তার একমাত্র ছেলে নান্দাইল উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি নাসের খান চৌধুরী তার বাবার রোগ মুক্তি কামনার জন্য দলীয় নেতা-কর্মীসহ সকল শ্রেনী মানুষকে দোয়া করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই