তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শিশু নিরয়কে বাঁচাতে এগিয়ে আসুন

শিশু নিরয়কে বাঁচাতে এগিয়ে আসুন
[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল]
নিরয়, বয়স সাড়ে ৩ বছর। ফুটফুটে শিশুটি দেড় বছর বয়স থেকে হৃদরোগে ভূগছে। এখন তার অবস্থা আশংকাজনক। তার দরিদ্র বাবা পরেশ শিং সেলুনে কাজ করেন। প্রথম পুত্রহারা শোকাহত রুগ্ন মা রত্না শিং একজন গৃহিনী।

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের চান্দাইকোনা হালদারপাড়ায় একটি ছোট ভাড়া ঘরে তাদের বসবাস। প্রায় ২বছর আগে ১২ বছর বয়সী বড় ছেলে সজয় হৃদরোগে আক্রান্ত হয়ে উপযুক্ত চিকিৎসা অভাবে মারা গেছে। এবার একমাত্র ছোট ছেলে নিরয় একই রোগে আক্রান্ত হয়ে ভূগছে। শিশুটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার পর এখন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক এস. কে. এ রাজ্জাকের চিকিৎসাধীন।

উপযুক্ত চিকিৎসা করে তাকে বাঁচাতে বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন। এ সামর্থ হত দরিদ্র মা-বাবার নেই। নিরুপায় হয়ে একমাত্র শিশু পুত্রকে বাঁচাতে রত্না ও পরেশ প্রধানমন্ত্রীসহ দেশের বিত্তবান হৃদয়বান ব্যক্তিদের নিকট সাহায্য প্রার্থনা করেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা-
সমীর চৌধুরী, সঞ্চয়ী হিসাব নং-৩০২২০০৯৬৬০
ঢাকা ব্যাংক, চান্দাইকোনা শাখা, রায়গঞ্জ, সিরাজগঞ্জ।
বিকাশ নং- ০১৭৫৭৮১০৫১৮, ০১৭৯০২৬১৩৫৩



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই