তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ইসরাফিল আইটিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

রাণীনগরে ইসরাফিল আইটিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ১৫ এপ্রিল]
নওগাঁর রাণীনগরে শুক্রবার শুভ বর্ষবরন উপলক্ষে মঙ্গল শোভা যাত্রা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃকিত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এদিন বিকালে উপজেলার আবাদপুকর উচ্চ বিদ্যালয়ের মুক্ত মঞ্চে ইসরাফিল আলম আইটি অ্যান্ড পলিটেকনিক ইন্সটিটিউট কর্তৃক দিনব্যাপী এই বর্ষবরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ইসরাফিল আলম আইটি অ্যান্ড পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ আব্দুর রহমান (রিজভী) এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো: ইসরাফিল আলম এমপি’র সহধর্মিনী মিসেস: সুলতানা পারভীন বিউটি।

এছাড়াও উপস্থিত ছিলেন কালিগ্রাম ইউপি’র চেয়ারম্যান সিরাজুল ইসলাম (বাবলু), একডালা ইউপি’র চেয়ারম্যান রেজাউল ইসলাম, কালিগ্রাম ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক সাজাদুল হক, একডালা ইউপি আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম (ফটিক), সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ইসরাফিল আলম আইটি অ্যান্ড পলিটেকনিক ইন্সটিটিউটের উপাধ্যক্ষ মাসুদ পারভেজ, যুবনেতা মো: রুহুল আমীন, শেখ মো: হাফিজার রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে মিরাক্কেল খ্যাত তানভির, চ্যানেল আই এর ক্ষুদে গানরাজের প্রীতি, সজীব মুর্খাজী, স্থানীয় শিল্পীরা গান, নৃত্য পরিবেশন করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই