তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে যুগান্তর স্বজনদের বৈশাখী আনন্দ ভ্রমন

নান্দাইলে যুগান্তর স্বজনদের বৈশাখী আনন্দ ভ্রমন
[ভালুকা ডট কম : ১৮ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার যুগান্তর স্বজন সমাবেশের সদস্যরা ১লা বৈশাখ বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান ও বৈশাখী আনন্দ ভ্রমনের আয়োজন করে। নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার নিঝুম পার্কে দিনব্যাপী এই অনুষ্ঠানে ৫০জন স্বজন সমাবেশের সদস্য যোগদান করেন।

 নান্দাইল উপজেলা স্বজন সমাবেশের উপদেষ্ঠা মোঃ এনামুল হক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈশাখী আলোচনা সভায় ও কবিতা পাঠের আসরে অংশগ্রহন করেন স্বজন মোঃ আব্দুল মতিন, মোঃ আলআমিন মাস্টার, মোঃ আবু সালেক আজাদ মাস্টার, মোঃ ওমর ফারুক মাস্টার, মোঃ কিরন মাস্টার, মোঃ সুজন মিয়া, মোঃ আরিফুল ইসলাম, সাংবাদিক মোঃ রমজান আলী, কবি এনইউ আহম্মেদ প্রমুখ।

কেন্দুয়া উপজেলার জল্লীগ্রামে স্থাপিত মনোমুগ্ধকর নিঝুম পার্কে স্বজন  সমাবেশের সদস্য ছাড়াও বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার তরুন-তরুনী বৈশাখী আড্ডায় ও অনুষ্ঠানে যোগদান করেন। সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে আকর্ষণীয় পুরুষ্কার বিতরন করেন অনুষ্ঠানের সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুল। পরে কবি এনইউ আহম্মেদ স্বরচিত কবিতা পাঠ করে দর্শকদের মন জয় করনে। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক রমজান আলী ও স্বজন মোঃ আব্দুল মতিন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই