তারিখ : ১৮ আগস্ট ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের সম্মেলন অনুষ্ঠিত

তজুমদ্দিনে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের উপজেলা পর্যায়ে ইমাম সম্মেলন-২০১৭ ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে সকাল ১০টায় ইসলামিক ফাউন্ডেশন ভোলা জেলার উপ-পরিচালক আঃ কুদ্দুসের সভাপতিত্বে ইমাম সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, তজুমদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা জালাল উদ্দীন, বিশেষ অতিথি চাঁদপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ¦ হযরত মাওঃ মোস্তাক আহম্মেদ, চাঁদপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ¦ হযরত মাওঃ জিয়াউল হক, তজুমদ্দিন প্রেসক্লাবের সভাপতি ও হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন প্রমুখ।

অনুষ্ঠানে আরো বক্তৃতা করে চাঁদপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক ও উপজেলা জামে মসজিদের খতিব আলহাজ¦ হযরত মাওঃ মোঃ নাসরুল্যাহ ও খোশনদী দাখিল মাদ্রাসার সুপার মাওঃ রফিকুল ইসলাম। সম্মেলনে প্রধান আলোচক ছিলেন, ভোলা জেলার মাষ্টার ট্রেইনার মুফতি রিয়াজ উদ্দিন। পুরো অনুষ্টান সঞ্চালনা করে তজুমদ্দিন উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মোঃ নুরুন্নবী। সম্মেলনে তজুমদ্দিন ইসলামিক ফাউন্ডেশন অফিসের কেয়ারটেকার মাওঃ মোঃ নুরনবীসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা প্রায় ৭০ জন প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম উপস্থিত ছিলেন। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই