তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে মোহাম্মদ আলীর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

সখীপুরে মোহাম্মদ আলীর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
টাঙ্গাইলের সখীপুরে আলোচিত মোহাম্মদ আলী হত্যাকান্ডের সঙ্গে জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে উপজেলার তক্তারচালা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

দুই সহস্্রাধিক নারী-পুরুষের অংশ গ্রহনে ঘন্টাব্যাপি এ মানববন্ধনে স্থানীয় ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিনের সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ছবুর রেজা, অধ্যক্ষ সাঈদ আজাদ, মানবাবাধিকার কর্মী আবুল হাসেম দূর্জয়, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আতাউর রহমান, নিহতের মেয়ে রোকিয়া বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা মোহাম্মদ আলীর চিহ্নিত হত্যাকারী রফিকুল ইসলাম, পনির কাজী, আছিয়া বেগম ও নেহাজ উদ্দিন কাজীকে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি এবং মামলা নিতে তাল বাহানা করার অভিযোগে মির্জাপুর থানার ওসিকে প্রত্যাহার ও বিচার দাবি করেন।

প্রসঙ্গত:  ২০ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে ব্যবসায়ী মোহাম্মদ আলীকে তাঁর ভাতিজা রফিকুল ইসলাম ও নাতি পনির কাজী তাদের এক আত্মীয় বাড়ি যাওয়ার কথা বলে একই মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে ভাতিজা রফিকুল ইসলাম ও নাতি পনির বাড়ি ফিরে আসলেও মোহাম্মদ আলী বাড়ি ফিরে না আসা ও তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকায় পরদিন শুক্রবার মোহাম্মদ আলীর ছেলে মোশারফ হোসেন মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেন। পরে মঙ্গলবার সকালে রফিকুল ইসলামের বড় বোন ও পনিরের মা আছিয়া বেগম মোবাইল ফোনে স্থানীয় ইউপি সদস্য হামিদুল হকের  কাছে মোহাম্মদ আলীর হত্যাকান্ডের সকল বিষয় খুলে বললে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে উপজেলার হতেয়ার হলুদিয়াচালার একটি সড়কের পানি নিষ্কাশনের ড্রেনের ভেতর থেকে পুলিশ মোহাম্মদ আলীর অর্ধ গলিত লাশ উদ্ধার করে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে মোহাম্মদ আলীর ছেলে মোশারফ হোসেন বাদী হয়ে রফিকুল ইসলাম, পনির কাজী, আছিয়া বেগম ও নেহাজ উদ্দিন কাজীকে আসামী করে সখীপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই