তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা মাদরাসা আইসিটি কমিটি গঠিত

ভালুকা উপজেলা মাদরাসা আইসিটি কমিটি গঠিত 
[ভালুকা ডট কম : ২৪ মে]
বাংলাদেশ সরকারের ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে ভালুকা উপজেলার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ক্ষেত্রকে শক্তিশালী ও কার্যকরী করতে উপজেলার মাদরাসার সুপার ও সহকারী শিক্ষকদের উপস্থিতিতে আইসিটি কমিটি গঠন করা হয়।২৪ মে গঠিত কমিটির গঠনের সময় উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম।

৩১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি মোহাম্মদ সফিউল্লা লিটন, সহ সভাপতি মোঃ শফিকুল ইসলাম খান ও মোঃ আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মোফাজ্জল হুসেন মোল্লা ও যুগ্ন সম্পাদক মোঃ হাসানুজ্জামান খান। সাংগঠনিক সম্পাদক লুৎফুন নাহার, কোষাধ্যক্ষ মোছাঃ হাফিজা খাতুন, শিক্ষক বাতায়ন বিষয়ক সম্পাদক মোঃ হারুন অর রশিদ, মাল্টিমিডিয়া বিষয়ক সম্পাদক আফরোজা বেগম, মুক্ত পাঠ বিষয়ক সম্পাদক মোঃ জাকির হুসেন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আক্কাছ আলী, কানেক্টিং ক্লাস বিষরুম বিষয়ক সম্পাদক আফরোজা খানম, সদস্য শামীমা নাসরিন,মো; আব্দুস ছাত্তার ফকির ,মোঃ আলাউদ্দিন,মোঃ কামরুজ্জামান,সাঈদা আয়েশা বেগম,মোঃ জহিরইসলাম,মোঃ ওসমান গনি,মোছাঃ নাদিরা আক্তার,মোঃ আফজাল হুসেন,মোঃ রফিকুল ইসলাম,সাঈদা হাশমা,মোঃ রুহুল আমিন,শিল্পী খানম,নিতিশ চন্দ্র রায়,দিলরুবা আক্তার,মোঃ শহিদুল আলম,মোঃ ঈমাম হুসেন,মোছাঃ আছিয়া খাতুন ও মোঃ লাল মিয়া।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই