তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঝিনাইদহে বিনামুল্যে কৃষকদের মাঝে ধানের বীজ বিতরণ

ঝিনাইদহে বিনামুল্যে কৃষকদের মাঝে ধানের বীজ বিতরণ
[ভালুকা ডট কম : ১৮ জুন]
ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী মাধ্যমিক বিদ্যালয় মাঠে কৃষকদের মাঝে বিনামুল্যে জিংক সমৃদ্ধ ধানের বীজ বিতরণ করা হয়েছে। রোববার সকালে সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বীজ বিতরণ করেন।

হলিধানী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক শাহ্ মো: আকরামুল হক, সদর উপজেলা কৃষি কর্মকর্তা ড. খান মোহাম্মদ মনিরুজ্জামান, হারভেস্টপ্লাস বাংলাদেশ’র এআরডিও মজিবর রহমান, উন্নয়ন ধারা নির্বাহী পরিচালক শহীদুল ইসলাম, সমন্বয়কারী প্রফুল্ল­কুমার সরকার ও জেলা পরিষদের সদস্য আশরাফুল আলম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উন্নয়ন ধারান কৃষিবিদ রুবেল আলী, ডাটা ম্যানেজমেন্ট অফিসার তানভীর আহম্মদ রনি। অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন উন্নয়ন ধারার সহযোগী সমন্বয়কারী কৃষ্ণ দাস সাহা। আলোচনা সভা শেষে পরে হারভেস্ট প্লাস বাংলাদেশ’র সহযোগীতায় ওই এলাকার সাড়ে ৭’শ কৃষকদের মাঝে ৩ কেজি করে জিংক সমৃৃদ্ধ ব্রি ধান-৬২ ও ব্রি-ধান ৭২ এর বীজ বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই