তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বাহাদুরপুর সুরেশ্বর দরবার শরীফে ঈদ-উল- ফিতর উদযাপন

গৌরীপুরে বাহাদুরপুর সুরেশ্বর দরবার শরীফে ঈদ-উল- ফিতর উদযাপন
[ভালুকা ডট কম : ২৫ জুন]
সৌদি আরবের সাথে মিল রেখে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বাহাদুরপুর সুরেশ্বর দরবার শরীফে রোববার পবিত্র ঈদ-উল- ফিতর উদযাপন হয়েছে। সকাল ৯টা ২০ মিনিটে সুরেশ্বর দরবার শরীফে ঈদ-উল- ফিতরের জামাত অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ, ঈশ্বরগঞ্জ, নান্দাইল, ফুলপুর, শম্ভুগঞ্জসহ বিভিন্ন স্থান থেকে ২শতাধিক ভক্তবৃন্দ ঈদের জামাতে অংশ গ্রহণ করেছেন। মহিলাদের জন্য পৃথক জামাতে ঈদ-উল- ফিতরের নামাজ আদায়ের ব্যবস্থা করা হয়। ঈদের জামাতে ইমামতি করেছেন হযরত মাওলানা মোঃ জয়নাল আবেদিন।

এদিকে রোববার সকালে  গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম মুহাম্মদ আজাদ সুরেশ্বর দরবার শরীফে উপস্থিত হয়ে ভক্তদের সাথে কুশলাদি বিনিময় করেন। এসময় তিনি জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবার এবং দেশ ও জাতির শান্তি-সমৃদ্ধি কামনা করে সকলের নিকট দোয়া চান।

সুরেশ্বর দরবার শরীফের গদিনশীন  সৈয়দ শাহ্ নূরে আফতাব (বাবা পারভেজ নূরী) জানান, সৌদী আরবের সাথে মিল রেখেই প্রতি বছর এখানে ঈদ-উল- ফিতর পালন করা হচ্ছে। একই ভাবে আমরা বাংলাদেশের একদিন আগে থেকে রোযা রাখা শুরু করেছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই