তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শিশু অপহরনকারী সন্দেহে আটক-৬

রাণীনগরে শিশু অপহরন ও পাচারকারী সন্দেহে নারীসহ আটক-৬,৩ পথ শিশু উদ্ধার 
[ভালুকা ডট কম : ২৫ জুন]
নওগাঁর রাণীনগরে পথ শিশু অপহরন ও পাচারকারী সন্দেহে ২ নারীসহ ৬ জনকে আটক করে তাদেরকে ঈশ্বরদী থানা পুলিশের হাতে সোর্পদ করেছে রাণীনগর থানা পুলিশ। শনিবার দুপুরে রাণীনগর উপজেলার বাহাদুরপুর হেলিপ্যাড সংলগ্ন চকমনু গ্রাম এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।

থানা পুলিশ সূত্রে জানা, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে রাণীনগর থানার ওসি জানতে পারেন যে উপজেলার হেলিপ্যাড সংলগ্ন বাহাদুপুর গ্রাম এলাকায় পথ শিশু অপহরন ও শিশু পাচারকারী দলের ৬সদস্যরা অবস্থান করছিলো। এই সংবাদের ভিত্তিতে রাণীনগর থানার ওসি মো: মোস্তাফিজু রহমান তার সঙ্গিয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ২নারীসহ ৬ জন অপহরন ও শিশু পাচারকারীকে আটক করে।”আটককৃতরা হলো অপহরনকারী রুবেলের শালী আত্রাই উপজেলার সামাদের মেয়ে ছালমা (২০), অপহরনকারী সুমনের মা একই উপজেলার রেলপট্টির আমেদ আলীর স্ত্রী রাবেয়া (৪৫), তিতলা গ্রামের মৃত- কাসেমের ছেলে রেজাউল (২৫), ভরতেতুলিয়া গ্রামের রফিকুলের ছেলে রনি (১৫), তিতলা গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সুমন (২১) ও দিনাজপুর জেলার পারবতিপুর উপজেলার সরকারপাড়ার মৃত-নুর ইসলামের ছেলে রুবেল (নিরব) (২৬)।

আটকতদের স্বীকারোক্তিতে জানা যায়, অপহরনকারীরা ঈশ্বরদী থেকে আম দেওয়ার প্রলোভন দেখিয়ে ৩ পথ শিশুকে অপহরণ করে নিয়ে আসছিলো পাচার করার জন্য। কিন্তু নিজেদের মধ্যে কোন্দল লাগায় ওই ৩পথ শিশুকে শনিবার সান্তাহার রেল ষ্টেশনে গিয়ে ট্রেনে উঠিয়ে দেওয়ার পর তারা উপজেলার হেলিপ্যাড সংলগ্ন চকমনু গ্রামে তাদের আত্মীয় বাড়িতে অবস্থান করছিলো। বিষয়টি সঙ্গে সঙ্গে রাণীনগর থানার ওসি মো: মোস্তাফিজুর রহমান ঈশ্বরদী থানা পুলিশকে জানালে তারা ট্রেনে তল্লাশী করে ওই পথ শিশুদের উদ্ধার করে। বর্তমানে ওই ৩ পথ শিশু ঈশ্বরদী থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান জানান, আজ রোববার সকালে ৬জন অপহরন ও শিশু পাচারকারীকে ঈশ্বরদী থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে। ঈশ্বরদী থানা পুলিশ এই অপহরন ও শিশু পাচার কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন। তিনি আরো জানান এই সংঘবদ্ধ অপহরনকারী দল বিগত সময়ে শিশু অপহরণসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত ছিলো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই