তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সংবর্ধনা,ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

নান্দাইলে সংবর্ধনা,ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মিশ্রিপুর মাদ্রাসা মাঠে রোববার ২৫জুন বাংলাদেশ রেলওয়ে মেন্সস্টোর লিঃ চট্টগ্রাম এর নব নির্বাচিত পরিচালক সাবেক ছাত্রনেতা মোঃ অলি উল্লাহ সুমন ও বাংলাদেশ রেলওয়ে সিসিএস লিঃ এর নব নির্বাচিত পরিচালক মোঃ শফিকুল ইসলাম শফিক’কে উপজেলার ৪নং চন্ডীপাশা  ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে।

চন্ডীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম ভুইঁয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় নান্দাইল উপজেলার মাননীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন প্রধান অতিথি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের আহ্বায়ক আমিনুল ইসলাম বকুল, ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য মোঃ আবূ বক্কর সিদ্দিক বাহার, নান্দাইল পৌরসভার মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইঁয়া, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, কেন্দ্রীয় চেয়ারম্যান সমিতির ভাইস চেয়ারম্যান মোঃ এমদাদুল হক ভূইঁয়া, মহিলা আওয়ামী লীগের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান রিপন ও গাংগাইল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এনায়েতুল কবিরের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় ইউপি চেয়ারম্যান সহ নান্দাইল উপজেলা আওয়ামী  লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংবর্ধিত দুই শ্রমিক নেতাকে মাননীয় সংসদ সদস্য সহ অন্যান্য অতিথিগণ সম্মাননা ক্র্যাস্ট প্রদানের মাধ্যমে বরণ করেন।

সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন বলেন এই দুই শ্রমিক নেতা এলাকার উন্নয়ননে সাধ্য মত কাজ করবেন।”অনুষ্ঠানে নান্দাইল উপজেলার ২০১৭ইং সনে বিভিন্ন স্কুল ও মাদ্রাসা থেকে কৃর্তী ছাত্রছাত্রীদের মধ্যে মাননীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন ও অন্যান্য অতিথিগণ মহা মূল্যবান বই উপহার প্রদান করেন। সুমন ও রিপন এর পক্ষ থেকে আগত সকল অতিথিদের মহা মূল্যবান বঙ্গবন্ধুর আত্ম জীবনি বই উপহার প্রদান করেন। ইফতার পূর্বক দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই