তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ইসলামী বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ ছাত্রীর খোঁজ মেলেনি চার দিনেও

ইসলামী বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ ছাত্রীর খোঁজ মেলেনি চার দিনেও
[ভালুকা ডট কম : ১৩ আগষ্ট]
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থী নিখোঁজের ঘটনা ঘটেছে। গত চার দিনেও তার খোঁজ মেলেনি বলে অভিযোগ ওই শিক্ষার্থীর পরিবারের। স্মৃতি খাতুন নামের ওই শিক্ষার্থী গত বুধবার সকালে ক্যাম্পাসের উদ্দেশ্যে বাসা থেকে বের হন। পরে আর তিনি বাড়িতে ফেরেননি বলে জানা গেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানায় একটি সাধারণ ডায়েরি (নং-৩১৯) করেছেন।

পরিবার ও বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, স্মৃতি খাতুন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্রী। তার বাড়ি ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার মকিমপুর গ্রামে। বাবার নাম আনোয়ার হোসেন। স্মৃতি ক্লাস করার উদ্দেশ্যে বুধবার সকালে বাসা থেকে বের হয়। এরপর সে আর বাড়িতে ফেরেনি। আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ নেয়া হয়েছে। কিন্তু কোথাও তার সন্ধান পাওয়া যাচ্ছে না। স্মৃতি বিবাহিত।

ওই ছাত্রীর বাবা জানান, স্মৃতি যখন নবম শ্রেণির ছাত্রী তখন তার মানসিক সমস্যা ছিল। তার চিকিৎসা করানো হয়েছে। বর্তমানে সে অনেকটা সুস্থ। এছাড়া কলেজে অধ্যয়নরত অবস্থায় রনি নামে এক ছেলে তাকে পছন্দ করতো। তবে স্মৃতি তাকে পছন্দ করতো না বলেও জানান তার বাবা।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাহবুবর রহমান বলেন,বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তাকে খুঁজে বের করার সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর সব বিভাগের সঙ্গে কথা বলে বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখতে বলা হয়েছে।

এ ব্যাপারে ইবি থানার ওসি রতন শেখ বলেন, তাকে খুঁজে বের করে পরিবারের কাছে পৌঁছে দিতে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। ইতিমধ্যেই তার কললিস্ট মোবাইল অপারেটরদের কাছে চাওয়া হয়েছে। এছাড়াও দেশের সব থানায় তার ছবি এবং তথ্য দেয়া হয়েছে বলেও জানান ওসি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই