তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আইসিটি দক্ষতা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভালুকায় আইসিটি দক্ষতা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৩ আগষ্ট]
ভালুকা উপজেলা স্কুল ও মাদরাসা আইসিটি কমিটির অংশগ্রহণে আজ রবিবার (১৩ আগস্ট) বিকাল ৩ টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ চান মিয়ার সভাপতিত্বে তাঁর কার্যালয়ে আইসিটি দক্ষতা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন উপজেলা স্কুল আইসিটি কমিটির সভাপতি মাহবুবুল আলম লিটন, সাধারণ সম্পাদক খসরু মোহাম্মদ রনি।মাদরাসা আইসিটি কমিটির সভাপতি মোহাম্মদ সফিউল্লা লিটন ও সিনিয়র সহ-সভাপতি মোঃ শফিকুল ইসলাম খান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বলেন,শিক্ষকদের পেশাগত দক্ষতা ও কন্টেন্ট আদান প্রদানের জন্য অনলাইন প্লাটফর্ম ‘শিক্ষক বাতায়ন’ বিশেষভাবে উল্লেখযোগ্য।উপজেলার মাধ্যমিক স্কুল ও মাদরাসার শিক্ষকগনকে শিক্ষক বাতায়নে অন্তর্ভূক্তির কাজ দ্রুত এগিয়ে চলেছে।এছাড়া তিনি যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে লেপটপ ও প্রজেক্টর রয়েছে সে সকল প্রতিষ্ঠানে নিয়মিত মাল্টিমিডিয়া ক্লাশ এবং তা মাল্টিমিডিয়া ক্লাসরুম ম্যানেজমেন্টে জমা দেয়ার নির্দেশ দেন।১৫ই আগস্ট ২০১৭ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় ভাবগম্ভীর পরিবেশে পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।

সভায় আরো উপস্থিত ছিলেন মোঃ আক্কাছ আলী,মোঃ আমানউল্লাহ পাঠান, ,আমিনুল ইসলাম,হাফিজা খাতুন,আফরোজা খানম,তামান্না আশরাফি,আবু নুমান,নাজমুস সাকিব সুমন,আব্দুর রাজ্জাক,মোঃ ইউসুফ আলী খান,লুৎফুন নাহার প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই