তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে বঙ্গবন্ধু শীর্ষক প্রতিযোগিতা

গফরগাঁওয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পাঠ ও বঙ্গবন্ধুকে জানো শীর্ষক প্রতিযোগিতা
[ভালুকা ডট কম : ১৪ আগষ্ট]
‘বঙ্গবন্ধুর চেতনায় আগামীর বাংলাদেশ’ শীর্ষক কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহের গফরগাঁওয়ে স্থানীয় এমপি ফাহমি গোলন্দাজ বাবেলের উদ্যোগে প্রেসক্লাবের সহযোগিতায় উপজেলার স্কুল,কলেজ ও মাদ্রাসা পর্যায়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর আত্মজীবনী ( অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা) পাঠ ও বঙ্গবন্ধুকে জানো শীর্ষক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকালে উপজেলার ৪০টি স্কুল,কলেজ,মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর আত্মজীবনী ( অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা) বিতরণ করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত বই বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন-উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. শামীম রহমান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেন,খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ উদ্দিন,বঙ্গবন্ধুর আত্মজীবনী পাঠ ও বঙ্গবন্ধুকে জানো শীর্ষক প্রতিযোগিতা আয়োজক কমিটির আহ্বায়ক প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই