তারিখ : ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন

রাণীনগরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন
[ভালুকা ডট কম : ১৪ আগষ্ট]
নওগাঁর রাণীনগরে সোমবার যথাযোগ্য মর্যাদায় মহাবত ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন করা হয়েছে। জন্মাষ্টমী উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের রাণীনগর উপজেলা শাখা এক সার্বজনীন প্রার্থনা ও আলোচনা সভার আয়োজন করে ।

এদিন সকালে মহিলা (অনার্স)  কলেজ প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে কলেজ মিলনায়তনে বাংলাদেশ পূজা উদযাপন কমিটির রাণীনগর শাখার সভাপতি বাবু শ্রী সুবাস চন্দ্র সরকারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, রাণীনগর শের-এ বাংলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো: মোফাক্কার হোসেন (পথিক), রাণীনগর মহিলা (অনার্স) কলেজের অধ্যক্ষ মো: মিরাজুল ইসলাম, উপাধ্যক্ষ চন্দন কুমার মহন্ত, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো: জহুরুল ইসলাম, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ রাণীনগর উপজেলা শাখার সভাপতি বাবু শ্রী কিশোর কুমার বোস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাণীনগর উপজেলা শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য শ্রী রুহীদাস সরকার, এ্যাড. শ্রী নিরাঞ্জন সাহা, সাংবাদিক সুকুমল কুমার প্রামানিক প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই