তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শৈলকুপায় দু’চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষে আহত ১৫

শৈলকুপায় দু’চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষে আহত ১৫
[ভালুকা ডট কম : ১৪ আগষ্ট]
ঝিনাইদহের শৈলকুপায় কেরাম বোর্ড খেলাকে কেন্দ্র করে হামলায় ১৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় উপজেলার নিত্যানন্দনপুর ইউনিয়নের বাগুটিয়া গ্রামে।

জানা গেছে, সোমবার বিকেলে বাগুটিয়া এমপির মোড়ের একটি চায়ের দোকানে ক্যারাম খেলা নিয়ে বর্তমান ইউপি চেয়ারম্যান ফারুক বিশ্বাসের সমর্থকদের সাথে সাবেক চেয়ারম্যান মফিজের সমর্থকদের হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় মফিজের সমর্থক বাগুটিয়া গ্রামের মতিয়ারের ছেলে মালেক আহত হয়। এরই সূত্র ধরে পরবর্তীতে সন্ধ্যায় মফিজের কর্মী সমর্থকরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ফারুক চেয়ারম্যানের কর্মী সমর্থকদের উপর হামলা চালায়।

হামলায় ফারুক চেয়ারম্যানের কর্মী বাগুটিয়া গ্রামের মৃত ফজেল করিমের ছেলে বিল্লাল, মৃত ইসমাইল হোসেনের ছেলে নুর হোসেন, আনোয়ার হোসেনের ছেলে হালিম ও একই গ্রামের শরিফুলসহ অন্তত ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আহতদের মধ্যে দুজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

এ বিষয়ে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেনের সাথে কথা বলার জন্য বারংবার তার ০১৭১৩৩৭৪১৯৪ এই নাম্বারে ফোন করা হলেও সে রিসিভ করেননি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই