তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অন্ডকোষ ক্যান্সারে আক্রান্ত খোরশেদ আলম বাঁচতে চায়

অন্ডকোষ ক্যান্সারে আক্রান্ত খোরশেদ আলম বাঁচতে চায়
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
খোরশেদ আলম (৫০)। টাঙ্গাইলের সখীপুর উপজেলার কীর্ত্তণখোলা মধ্যপাড়া গ্রামের মৃত  রমেজ উদ্দিনের ছেলে। পেশায় তিনি একজন দিনমজুর। খোরশেদ আলমের বাঁচার স্বপ্ন এখন শুধুই ফিকে হয়ে আছে। ২০১৬ সাল থেকে তিনি অন্ডকোষ ক্যান্সারে ভুগছেন। তাঁর সামনের পথ শুধুই অন্ধকার।

সখীপুর আল-ইহসান হাসপাতাল, ঢাকার পপুলার ডায়াগনস্টিক সেন্টার ও মহাখালী জাতীয় ক্যান্সার হাসপাতালে বার বার টেস্ট করতে গিয়েই তার জীবনের উপার্জিত সমস্ত অর্থই খরচ করে ফেলেছেন।  স্ত্রী পরের বাড়ি কাজ করে যা সামান্য অর্থ পান তা দিয়ে কোন রকম ব্যথার ওষুধ হিসেবে প্যারাসিটামল আর নাপা কিনে খান। একমাত্র সন্তান বিয়ে করে পৃথক থাকছেন। বিনা চিকিৎসায় বাড়িতে শুয়ে ব্যথায় আত্মচিৎকারে জীবনের সাথে যুদ্ধ করছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, খোরশেদ আলমের চিকিৎসা দ্রুত করতে হবে। এ জন্য প্রয়োজন বড় অংকের টাকা। কিন্তু দরিদ্র ওই পরিবারের পক্ষে এ টাকা যোগান দেওয়া অসম্ভব।

সরেজমিন টাঙ্গাইলের অন্যতম অনলাইন সংবাদ মাধ্যম নিউজ টাঙ্গাইলের সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলু ও প্রকাশক সজল আহমেদ অন্ডকোষ ক্যান্সারে আক্রান্ত খোরশেদ আলমকে দেখতে জান। এ সময় তিনি শিক্ষক-শিক্ষার্থী, প্রবাসী, সমাজের বৃত্তবান দাতা ব্যক্তি ও সামাজিক বিভিন্ন সংগঠনের আর্থিক সাহায্য কামনা করেন। আমার আপনার সকলের সহযোগিতায়ই খোরশেদ আলম বাঁচতে চান। তাকে বাঁচাতে এগিয়ে আসুন আমরা সম্মিলিত উদ্যোগ নেই। সাহায্য পাঠাবার বি-ক্যাশ নম্বর : নিউজ টাঙ্গাইল- ০১৭৩৭-৭২৪৪২৩



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই