তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নারী সাংবাদিকের অশ্লীল ছবি ফেসবুকে,গ্রেপ্তার-১

ভালুকায় নারী সাংবাদিকের অশ্লীল ছবি ফেসবুকে,গ্রেপ্তার-১
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
ভালুকায় মর্জিনা আক্তার মনি নামে এক নারী সাংবাদিকের ছবি অশ্লীলভাবে ফেসবুক পোস্ট করায় আব্দুল্লাহ আল নাঈম (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় ভালুকা মডেল থানায় নিজে বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ১৩ এর ৫৬ (২) এবং ৫৭ (২) ধারায় মামলা করেছেন ওই সাংবাদিক।মর্জিনা আক্তার মনি ভালুকা উপজেলার চান্দরাটি গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী। তিনি বেসরকারী টেলিভিশন মাই টিভির ভালুকা উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ ভালুকা ডট কম কে জানান, আব্দুল্লাহ আল নাঈম (২০) নামে এক যুবক, তানভীর জয়ের আইডি হ্যাক করে মাই টিভির ভালুকা উপজেলা প্রতিনিধি মর্জিনা আক্তার মনির ছবি অশ্লীল বানিয়ে ফেসবুক ছাড়ে। অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে এ নিয়ে সমালোচনার ঝড় উঠে। ফেসবুক থেকে ওই ছবি সরিয়ে দিতে মনির কাছে ১০ হাজার টাকা ও দাবি করে নাঈম। অন্যথায় আরো ছবি অশ্লীল বানিয়ে ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেয় সে। সোমবার সকালে এ ঘটনায় মর্জিনা আক্তার মনি বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

জেলা গোয়েন্দা শাখার ওসি, আশিকুর রহমান ভালুকা ডট কম কে জানান, ভালুকা উপজেলার বিরুনীয়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে নাঈম তার বন্ধু তানভীরের আইডি হ্যাক করে মর্জিনা মনি নামের এক সাংবাদিকের ছবি অশ্লীল বানিয়ে ফেসবুকে ছড়িয়ে দেয়। এই ঘটনায় আমরা প্রযুক্তি ব্যবহার করে সোমবার (১৮ সেপ্টেস্বর) গাজীপুর জেলার জয়দেবপুরের শিববাড়ি থেকে নাঈমকে আটক করি। ফেসবুকে অশ্লীল ছবি ছাড়ার বিষয়টি নাঈম স্বীকার করেছেন বলেও জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই