তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মশালা

রাণীনগরে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মশালা
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে শনিবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বে-সরকারি সংস্থা আশা’র সারা দেশের সকল উপজেলার ন্যায় রাণীনগরের সকল ব্রাঞ্চে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এদিন সকালে উপজেলার বেলোবাড়ি গ্রামের আশা’র কোকিল ভ’মিহীন সমিতির মহিলা সদস্য ও তার আশপাশের মহিলাদের মাঝে বার্ধক্যে সুস্থ্যতা ও প্রশান্তির লক্ষে সচেতনতা এবং স্বাস্থ্যসম্মত ও আরামদায়ক ল্যাট্রিন ব্যবহারের উপড় স্বাস্থ্য সচেতনতা মূলক আলোচনা করা হয়।

এতে আলোচনা করেন আশা’র রাণীনগর অঞ্চলের সিআরএম মো: আব্দুল কাদের, রাণীনগর ১নং ব্র্যাঞ্চের ম্যানেজার মোছা: লায়লা আক্তার, ২নং ব্রাঞ্চের ম্যানেজার মো: আব্দুস সামাদ, সহকারি ম্যানেজার মো: আবু হোসেন, সিনিয়র লোন অফিসার মো: আব্বাস আলী প্রমুখ। এছাড়াও দলের সভানেত্রী আদরী, সম্পাদক বেলী, কোষাধ্যক্ষ আদরী আক্তারসহ শতাধিক মহিলা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই