তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

পত্নীতলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ অক্টোবর]
নওগাঁর পত্নীতলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন রবিবার বিকেল ৪.০০টায় নজিপুর পুরাতন বাজার এলাকার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এতে সিনিয়র সাংবাদিক দৈনিক করতোয়া প্রতিনিধি উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী সভাপতি ও দৈনিক ভোরের দর্পণ এর পত্নীতলা প্রতিনিধি আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১৫ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটিতে সহ-সভাপতি পদে দৈনিক বাংলাদেশের আলো প্রতিনিধি শামীম আক্তার প্রিন্স, প্রাইম নিউজ ডটকম ও দৈনিক শ্যামবাজার প্রতিনিধি আল-আমীন রহমান, যুগ্ম-সাধারন সম্পাদক দৈনিক আজকালের খবর ও বিডি২৪ লাইভ ডটকম প্রতিনিধি চৌধুরী তানভীর আহম্মেদ রুবেন্স, দপ্তর সম্পাদক দৈনিক প্রভাতের আলো প্রতিনিধি দিলিপ চৌহান, সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরা প্রতিদিন ও ওপেন নিউজ ২৪ডটকম প্রতিনিধি পরেশ টুডু, কোষাধক্ষ গড়াই নিউজ ২৪ডটকম প্রতিনিধি আকমাল হোসেন, প্রচার সম্পাদক দৈনিক চাঁদনী বাজার প্রতিনিধি এনামুল হক চঞ্চল এবং নির্বাহী সদস্য হিসাবে  দৈনিক সানশাইন, এবি নিউজ ২৪ ডটকম ও ওএনএন ২৪ ডটকম প্রতিনিধি ব্রেলভীর আহম্মেদ, দৈনিক মায়ের আঁচল প্রতিনিধি শাহীনুর রহমান, দৈনিক কালের খবর প্রতিনিধি সাদেক উদ্দীন আহম্মেদ, বিডি রিপোর্ট ২৪ডটকম প্রতিনিধি রাশেদুল ইসলাম, বাংলা সময় ২৪ডটকম প্রতিনিধি পিন্টু কুমার ও রাশেদুল আলম নির্বাচিত হয়েছেন। উক্ত কমিটি ২০১৮ থেকে ২০২০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

নির্বাচন কার্য পরিচালনার দায়িত্ব পালন করেন নজিপুর মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ঔর্ষিনী কুমার, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, প্রধান শিক্ষক স্বদেশ কুমার মন্ডল, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ নওগাঁর সমন্বয়কারী আছীর উদ্দীন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই