তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে হায়দার আলীর স্মরণ সভা

সখীপুরে হায়দার আলীর স্মরণ সভা
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
টাঙ্গাইলের সখীপুর উপজেলার কালিয়া ইউনিয়নের সাবেক মেম্বার হায়দার আলীর মৃত্যুতে স্মরণসভা  অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার বড়চওনা কুতুবপুর কলেজ মাঠে হায়দার আলী স্মৃতি সংসদ এ স্মরণসভার আয়োজন করে। স্মরণ সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত শিকদার প্রধান অতিথি উপস্থিত ছিলেন ।

আমিনূল ইসলামের সভাপতিত্বে স্মরণসভায় বীর মুক্তিযোদ্ধা সাবেক ইউপি চেয়ারম্যান অব্দুল হালিম সরকার লাল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সুলতান শরীফ পান্না,সহ সভাপতি আজাহার আলী, ইউপি চেয়ারম্যান এসএম কামরুল ইসলাম বিএসসি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তারেক, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ফরহাদ হোসেন প্রমুখ বক্তব্য দেন। এ সময় বক্তারা ১৯৭৫ সালের ২০ জানুয়ারি গণবাহিনীর হাতে প্রকাশ্যে নিহত হায়দার আলীর খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন । আলোচনা শেষে রুহের মাগফেরাত কামনায় দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই