তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে দুই নব্য জেএমবি সদস্য গ্রেফতার

আত্রাইয়ে দুই নব্য জেএমবি সদস্য গ্রেফতার
[ভালুকা ডট কম : ১২ ডিসেম্বর]
নওগাঁর আত্রাই উপজেলায় ২নব্য জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে কাঁশিয়াবাড়ি সুইচগেট সংলগ্ন এলাকা থেকে সোমবার রাত ১০ টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার নওদুলী গ্রামের আলহাজ্ব রফিকুল উল্লার ছেলে মোঃ রবিউল আওয়াল রিপন (৩২) এবং একই উপজেলার ভরতেতুলিয়া গ্রামের আজিজ গাদ্দাফির পালিত ছেলে মোঃ পারভেজ গাদ্দাফি (২০) পারভেজ গাদ্দাফির জন্মদাতা পিতা উপজেলার কাশিয়াবাড়ী গ্রামের আমজাদ হোসেন।

আত্রাইয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার কাশিয়াবাড়ি সুইচগেট সংলগ্ন এলাকায় নব্য দুই জেএমবি সদস্য একটি গোপন বৈঠক করছিলো। এমন গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বেশকিছু জিহাদী বই উদ্ধার করা হয়।ওসি আরো জানান,তারা তালিকা ভুক্ত নব্য জেএমবির সদস্য। আত্রাই থানায় এ ব্যাপারে একটি মামলা দায়ের হবে বলেও জানান তিনি। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই